মেনু নির্বাচন করুন

সেবা প্রাপ্তির ধাপসমূহ

অনুসন্ধান করুন

# শিরোনাম ডাউনলোড
জাতীয় ব্যাকবোন নেটওয়ার্কের সাথে সার্বক্ষনিক সংযুক্ত রাখা।
সরকারি অফিস সমূহে বিভিন্ন অনলাইন ই-পদ্ধতি চালুকরণে সহায়তা প্রদান।
ইউনিয়ন ডিজিটাল সেন্টারেগুলোকে সহায়তা প্রদান।
সরকারি ও আধা-সরকারি পর্যায়ে আইসিটি কারিগরি সহায়তা প্রদান।
হালনাগাদ ওয়েবসাইটের মাধ্যমে জনসাধারণকে সরকারি তথ্য প্রাপ্তিতে সেবা প্রদান। এ সম্পর্কিত যে কোন অভিযোগ ও পরামর্শ।
শিক্ষা প্রতিষ্ঠান ও অন্যান্য স্থানে স্থাপিত কম্পিউটার ও ভাষা শিক্ষা ল্যাব হতে সেবা গ্রহণ, অভিযোগ ও পরামর্শ সম্পর্কিত।
কল সেন্টারের মাধ্যমে নাগরিক সেবা প্রদান।
আইসিটি সংশ্লিষ্ট বিভিন্ন ধরণের প্রশিক্ষণ কর্মসূচিতে অংশ গ্রহণ ও কর্মসূচি সম্পর্কে পরামর্শ প্রদান।
মাঠ পর্যায়ের সকল ধরনের আইসিটি সমস্যার সমাধানে সহায়তা প্রদান।
১০ উন্নত প্রযুক্তি হস্তান্তরে সহায়তা প্রদান
১১ পানির প্যারামিটার পরীক্ষা
১২ খুচরা সার ডিলার লাইসেন্স প্রদান
১৩ খুচরা সার বিক্রেতা নিয়োগ পদ্ধতি
১৪ প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন
১৫ প্রশিক্ষণ, মনিটরিং, ফলোআপ
১৬ উপজেলা প্রাথমিক শিক্ষা সংক্রান্ত তথ্য সংগ্রহ এবং হালফিল রাখা।
১৭ সরকারী/রেজি: বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রদানকৃত প্রশিক্ষণ মনিটরিং, ফলোআপ করা।
১৮ বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্যদের প্রশিক্ষণ।
১৯ সরকারী/রেজি: বেসরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষকদের বিভিন্ন বিষয়ে বিষয়ভিত্তিক এবং পাঠ সংক্রান্ত উপকরণ প্রশিক্ষণ প্রদান।
২০ সরকারী/রেজি: বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রদানকৃত প্রশিক্ষণ মনিটরিং, ফলোআপ করা।